নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
২টি স্কুল ও ২টি ট্রলি ব্যাগে মিললো ৩১ কেজি গাঁজা: নারীসহ আটক ৩

২টি স্কুল ও ২টি ট্রলি ব্যাগে মিললো ৩১ কেজি গাঁজা: নারীসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক:

ফেনী জেলার সোনাগাজী থানাধীন ডাকবাংলো এলাকায় পাকা রাস্তার উপর মাদকদ্রব্যসহ গাড়ীতে উঠার চেষ্টাকালে ৩১ কেজি গাঁজা নিয়ে নারীসহ ৩ জনকে আটক করে র্যাব।

সোমবার (২৭ মার্চ) সকাল ৭টার দিকে বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার সোনাগাজী থানাধীন ডাকবাংলো এলাকায় পাকা রাস্তার উপর মাদকদ্রব্যসহ গাড়ীতে উঠার জন্য অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল গত ২৭ মার্চ সকাল ৭টার দিকে বর্ণিত স্থানে উপস্থিত হওয়া মাত্রই র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পাইয়া ২ জন পুরুষ ও একজন মহিলা কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা আসামী ১। মোহাম্মদ আরিফুল (২২), পিতা- মৃত মোহাম্মদ সৈয়দুল, সাং- ঝিরঝিরপাড়া, থানা- কক্সবাজার সদর, ২। মোঃ ছবি আলম (২১), পিতা- মৃত সৈয়দ আলম, সাং- লেদা, থানা-টেকনাফ এবং ৩। আনোয়ারা বেগম (৩২), পিতা- মৃত মোহাম্মদ হোসেন, সাং- সমিতিপাড়া, থানা- কক্সবাজার সদর, সর্ব জেলা- কক্সবাজারদেরকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে আসামীদের হাতে থাকা ২টি ট্রাভেল ব্যাগ এবং ২ টি স্কুল ব্যাগ হতে আসামীদের নিজ হাতে বের করে দেয়া মতে ৩১ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয়।

আটককৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য (গাঁজা) ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪ লক্ষ ৬৫ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com